| |
               

মূল পাতা জাতীয়  নাগরিকদের নিরাপত্তার বিষয়ে সচেতন থাকতে হবে : আইজিপি


 নাগরিকদের নিরাপত্তার বিষয়ে সচেতন থাকতে হবে : আইজিপি


রহমত ডেস্ক     28 February, 2022     08:43 PM    


শুধু ঢাকা মহানগর নয়, দেশের কোথাও কোনো চাঞ্চল্যকর অপরাধ হলে ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির গোয়েন্দা-ডিবি পুলিশকে দ্রুত ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক-আইজিপি ড. বেনজীর আহমেদ বলেছেন, গোয়েন্দা পুলিশের জন্য আজকের দিনটি বড় তাৎপর্যপূর্ণ। আপনাদের কাজ করার জন্য একটি ভাল কর্ম পরিবেশ তৈরি হয়েছে। সবাইকে একসঙ্গে সাহস ও সততার সঙ্গে কাজ করতে হবে। কোনো এলাকায় কোনো আপত্তিকর ঘটনা যেন না ঘটে তা নিশ্চিত করতে হবে। নাগরিকদের নিরাপত্তার বিষয়ে সচেতন থাকতে হবে। কোনো খারাপ উদ্দেশ্য নিয়ে এমন কোনো কাজ করা যাবে না যা আপনাদের কর্মজীবন তথা বাহিনীর জন্য ক্ষতির কোনো কারণ হয়।

আজ (২৮ ফেব্রুয়ারি) সোমবার রাজধানীর মিন্টো রোডে ডিএমপির গোয়েন্দা পুলিশের নতুন কার্যালয় ভবনের উদ্বোধন শেষে মতবিনিময় সভায় তিনি এসব আহ্বান জানান। এর আগে তিনি ফলক উন্মোচন করে ও কেক কেটে ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

তবিনিময় সভায় বক্তব্য দেন, বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. মনিরুল ইসলাম, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম, গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণ পদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মো. আসাদুজ্জামান প্রমুখ।